1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ সদরপুরে মৎস্য আইনে মোবাইল কোর্ট,বাধ সহ ২৭ টি চায়না দোয়ারি ধ্বংস  রায়পুরে ডাকাতিয়া নদী পরিস্কার কর্মসূচীর উদ্বোধন সদরপুরে ৪ কেজি গাঁজা সহ ব্যবসায়ী কে আটক করেছে ডি বি পুলিশ  চীনের সাথে ৭টি প্রকল্প ও ২১ একটি চুক্তিতে স্বাক্ষর করলেন প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মাছ ধরার ফাঁদ তৈরীতে ব্যস্ত কারিগররা। চীন সফর শেষে বুধবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশ্নফাঁস:পিএসসির ৩ কর্মকর্তাসহ ১০ জন কারাগারে কোটা নিয়ে সব পক্ষের বক্তব্য শুনে ন্যায়বিচার করবে আদালত: আইনমন্ত্রী

খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন

ছোটন বিশ্বাস
  • প্রকাশ শুক্রবার, ১৭ মে, ২০২৪

 71 বার পঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি>খাগড়াছড়ি পুলিশ ক্লুলেস হত্যার উন্মোচনে সংবাদ সম্মেলন করা হয়। শুক্রবার (১৭ মে, ২০২৪ইং) দুপুরে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ের সামনে গত ১৫ মে,২০২৪ ইং খাগড়াছড়ি পাহাড়ি নির্জন এলাকা থেকে নারীর উদ্ধার এবং তার হত্যার রহস্য উন্মোচনে সংবাদ সম্মেলন করেন পুলিশ।

এসময় খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান, মৃত ভিকটিম ঈশ্বরী বালা ত্রিপুরা (৫৫) গত ১১/০৫/২০২৪ তারিখে ঝড় বৃষ্টির কারণে এলাকায় বিদ্যুৎ না থাকায় নিজ বাড়ি থেকে পাশের বাড়িতে সন্ধ্যা সাড়ে ০৬ টার দিকে সৌর বিদ্যুতের মাধ্যমে মোবাইল চার্জ দিতে বের হন। চার্জ দিয়ে ফেরার পথে ভিকটিমের গলার স্বর্ণের চেইন এবং কানের দুল ছিনিয়ে নেয়। ভিকটিম সবাইকে জানাবে বললে তাকে নির্মম ভাবে শরীরে আঘাতে বিবস্ত্র করে হত্যা করে। এবং খাগড়াছড়ি সদর থানাধীন ৫নং ভাইবোনছড়া ইউপির ৯নং ওয়ার্ডের কলাবন পাড়ার সেগুনবাগান থেকে হাত, পা ও গলা বেঁধে ঝোপঝাড়ের নিচে ডালপালা দিয়ে ঢেকে রাখেন।

পরবর্তীতে ভিকটিমকে না পেয়ে আত্নীয় স্বজনরা গত ১৩/০৫/২০২৪ইং খাগড়াছড়ি সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

নিখোঁজ ডায়েরির প্রেক্ষিতে খাগড়াছড়ি পুলিশ সুপারের সার্বিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে বিভিন্ন তথ্য বিশ্লেষণে উক্ত ক্লুলেস হত্যার রহস্য উন্মোচিত হয়। এবং গ্রেফতারকৃত অভিযুক্ত বিবেকানন্দ ত্রিপুরাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে পুলিশ রিমান্ডে এনে আরোও ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হবে এবং প্রাপ্ত তথ্যের আলোকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে জানান তিনি।

আসামী বিবেকানন্দ ত্রিপুরা(৩৬) জানায়, ভিকটমের স্বামী দ্রোন চার্য্য ত্রিপুরার ছোট ভাইয়ের মেয়ের স্বামী হন। তিনি আর্থিকভাবে ঋণগ্রস্ত হয়ে হতাশায় ছিলেন। এবং ছিনিয়ে নেওয়া জিনিসের কথা সবাই যাতে না জানে সেজন্য তিনি হত্যা করে বলে স্বীকার করেন।

ছোট ছেলে রত্নময় ত্রিপুরা জানান, সে ঢাকা নটরডেম কলেজে পড়ে। মায়ের মৃত্যুর খবর পেয়ে খাগড়াছড়ি আসতে আসতে মায়ের অর্ধগলিত মরদেহটি সে এক নজরও দেখতে পায়নি। সেই তার মায়ের হত্যাকারীর জন্য সর্বোচ্চ সাজার দাবি জানান।

ভিকটিমের স্বামী দ্রোন চার্য্য ত্রিপুরা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করেন এবং স্ত্রীকে বিবস্ত্র করে নির্মম ভাবে হত্যা করায় আসামীর সর্বোচ্চ শাস্তি দাবি জানান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park