1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের নির্বাচন ২০২২ এর ফলাফল ঘোষণা  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের নির্বাচন ২০২২ এর ফলাফল ঘোষণা 

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশ সোমবার, ১৫ আগস্ট, ২০২২

 163 বার পঠিত

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের ত্রী-বার্ষিক নির্বাচন বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে।এতে সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, তৃতীয়বারের মতো সভাপতি হয়েছে।
এ ছাড়া প্রত্যেক্ষ ভোটে মো: রুবেল বেপারী সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
   এ দিকে ৮টি পদে সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ক্লাব স্থায়ী কার্যালয় কেন্দ্র করে এই নির্বাচনে ক্লাবের ৪৪ জন সদস্য তাদের ভোটাধিকার গ্রহণ করে।
  
এতে সাধারণ সম্পাদক পদে মোঃ রুবেল বেপারী, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মিরাজুল ইসলাম বাবু, সিনিয়ার সহ সভাপতি পদে জহিরুল ইসলাম, সহ-সভাপতি পদে মোঃ সোহেল হাওলাদার, ক্রীড়া সম্পাদক মোঃ রুবেল মোল্লা সাংস্কৃতিক সম্পাদক মোঃ পলাশ মোল্লা ও ১ং সদস্য মোঃ মোশারেফ গাজী নির্বাচিত হন।
নির্বাচন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে মোঃ আলম (প্রধান নির্বাচক)মোঃ রাজিব ।

পরে তাদের বিজয়ীদের ক্লাবের সিনিয়র সদস্যরা ফুল দিয়ে বরণ করে নেন এবং রং দিয়ে উল্লাস করেন।
  
নতুন কমিটিকে কুয়াকাটা শুভ সংঙ্গ ক্লাবের সম্মানিত প্রধান উপদেষ্টা মোঃ শাহ আলম হাওলাদার  সহ  সকল উপদেষ্টা এলাকার সামাজিক সংগঠনগুলো ও সুধী সমাজের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park