বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৯:১৪ অপরাহ্ন

কিশোরগঞ্জে সর্বোচ্চ ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলেন-মিঠু

আনোয়ার হোসেন
  • প্রকাশ বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ৬৬ বার-পাঠিত
কিশোরগঞ্জ  প্রতিনিধি> সদ্য অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি), নির্বাচনে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মাগুড়া ইউপিতে সর্বোচ্চ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পাটির মনোনীত প্রার্থী, লাঙ্গল প্রতিকের অধ্যাপক আখতারুজ্জামান মিঠু।
জানা যায়,তিনি ৯টি ইউপি‘র মধ্যে অন্যান্য চেয়ারম্যানের চেয়ে সর্বোচ্চ ভোট পেয়ে  নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৮হাজার ৯১৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থীর চেয়ে ৩হাজার ২১০ ভোট বেশি পেয়েছেন। আর এ বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ায় এলাকার সর্বস্তরের জনগণ তাকে অভিনন্দন জানিয়েছেন।
এ সমাজ সেবক, শিক্ষানুরাগী দীর্ঘদিন ধরে মানব সেবায় ব্রত থেকে কাজ করে আসছেন। এজন্য তিনি এলাকার আপামর জনগণের কাছে অতি সু-পরিচিত। গত ৩০জানুয়ারি ইউপি  নির্বাচনে উপজেলার মধ্যে সর্বাধিক ভোটে চেয়ারম্যান নির্বাচিত করায় মাগুড়া ইউপি‘র জনগনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
এক আলাপচারিতায় চেয়ারম্যান মিঠু জানান, ইউপিবাসী আমাকে ভালবেসে বিপুল পরিমান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এ গুরু দায়িত্বে যতদিন থাকবো ততদিন গরীব-দঃখী, মেহনতি মানুষে সুখে-দুঃখে পাশে থেকে কাজ করে যাব। আগামিতে নাগরিক সুবিধা বৃদ্ধি এবং টেকসই উন্নয়নের মাধ্যমে প্রিয়  ইউপিকে সাজাবো।
দল-মত-নির্বিশেষে ইউপিটিকে উন্নত, পরিচ্ছন্ন, আধুনিক বাসযোগ্য করে গড়ে তুলতে চাই। সে লক্ষ্যে মাস্টারপ্লান অনুযায়ী কাজের পরিকল্পনা চলছে। আমার মেধা, মনন, দক্ষতা, প্রজ্ঞা, একনিষ্ঠতা, ঐকান্তিক প্রচেষ্টা নিয়ে নির্বাচনী এলাকায় প্রয়োজনীয় ভৌত অবকাঠামো নির্মাণ ও রক্ষণাবেক্ষণ থেকে শুরু করে নাগরিক সুবিধা অর্জনের পাশাপাশি শিক্ষ-সংস্কৃতি, স্বাস্থ্য, চিত্ত বিনোদনের ব্যবস্থা নিয়েও কাজ করা হবে।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD