1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা

মোঃ আনোয়ার হোসেন
  • প্রকাশ রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

 444 বার পঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি> নীলফামারীর কিশোরগঞ্জে কৃর্তিবাস মোহন্ত (৪৫) নামে এক ব্যবসায়ী বিষপানে আত্মহত্যা করেছেন। রোবববার সকালে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। তিনি গাড়াগ্রাম ইউনিয়নের পূর্ব দলিরাম ডাকুপাড়া গ্রামের মৃত প্রসান্ত মোহন্তের ছেলে।

এলাকাবাসি জানায়, বাড়ির পাশে রাস্তার মোড়ে কৃর্তিবাস ওরফে সাতারু মোহন্ত মুদির দোকান করেন। ঋণগ্রস্থ হওয়ায় তিনি জমি বিক্রি করে পরিশোধ করতে চান। এতে তার স্ত্রী ও ছেলে-মেয়ে বাধা দেওয়ায় পারিবারিক কলহের সৃষ্টি হয়।

এঘটনায় শনিবার বিকালে বাড়িতে কীটনাশক (ডাসবন) পান করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সকালে হাসপাতাল থেকে তাকে বাড়িতে নিয়ে আসার পর তার মৃত্যু হয়। কিশোরগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় জানান, সে বিষপান করেছে।

এঘটনায় ইউডি মামলা হবে। লাশ পিএমের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

https://play.google.com/store/apps/details?id=com.newsapp.daynikdesherkotha

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park