বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কাউখালীতে এস এস সি পরীক্ষার্থী নিখোজ

মোঃ জিয়াদুল হক
  • প্রকাশ রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৪ বার-পাঠিত

কাউখালী প্রতিনিধি> কাউখালীতে এস এস সি পরীক্ষার্থী নিখোজ হওয়ার খবর পাওয়া গেছে। জানা গেছে গত শুক্রবার ৩ জুন উপজেলার নাঙ্গুলী গ্রামের মোঃ জাকির হোসেনের মেয়ে লিমা আক্তার (১৬) সকালে কেউন্দিায়া মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক আসলাম গাজীর কাছে প্রাইভেট পড়ার কথা বলে বাড়ী থেকে বের হলে আর বাঢ়েিত ফেরে নাই।

তার বাবা আতœীয় স্বজনসহ বান্ধবীদের বাড়ীতে খোজ খবর নিলে কন্যার কোন সন্ধ্যান না পেয়ে,বিকালে কাউখালী থানায় একটি সাধারন ডায়েরী করেন।

এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইন্সর্চাজ বনী আমিন বলেন আমরা বিষয়টি ডায়েরীভুক্ত করেছি, উদ্বারের জন্য খোজাখুজি চলছে যথা সম্ভাব সন্ধ্যান পাওয়ার জন্য চেষ্টা করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD