বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:০০ অপরাহ্ন

কমলগঞ্জে গরু ধান খাওয়ায় তরুণীকে কুপিয়ে হত্যা

রাজু দত্ত
  • প্রকাশ মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ১০৫ বার-পাঠিত

কমলগঞ্জ প্রতিনিধি>কমলগঞ্জের ছতিয়া গ্রামে গরুর ধান খাওয়া নিয়ে হামলার ঘটনায় আহত আয়শা আক্তার (১৮) মারা গেছে। মঙ্গলবার ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান।

এরআগে গত শনিবার দুপুরে ছতিয়া গ্রামের নওশাদ মিয়ার কোরবানির গরু প্রতিবেশী সিরাজ মিয়ার ধান খায়। গরুর ধান খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে নওশাদের পরিবারের ওপর হামলা করা হয়।

ধারালো অস্ত্রের আঘাতে নওশাদ মিয়ার পরিবারের ৫ নারী সহ উভয় পক্ষের ৮ জন আহত হয়। আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আয়শা আক্তার সহ ৪ নারীকে আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।

সেখানে আহত আয়শার অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

হামলার এ ঘটনায় রোববার দুপুরে নওশাদ মিয়া বাদী হয়ে কমলগঞ্জ থানায় ৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে পুলিশ সামাদ ও সিরাজ নামে দুই আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD