1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান মইনুজ্জামান অপু ভাইস চেয়ারম্যান বদরুল আলম নাঈম - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ সদরপুরে মৎস্য আইনে মোবাইল কোর্ট,বাধ সহ ২৭ টি চায়না দোয়ারি ধ্বংস  রায়পুরে ডাকাতিয়া নদী পরিস্কার কর্মসূচীর উদ্বোধন সদরপুরে ৪ কেজি গাঁজা সহ ব্যবসায়ী কে আটক করেছে ডি বি পুলিশ  চীনের সাথে ৭টি প্রকল্প ও ২১ একটি চুক্তিতে স্বাক্ষর করলেন প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মাছ ধরার ফাঁদ তৈরীতে ব্যস্ত কারিগররা। চীন সফর শেষে বুধবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশ্নফাঁস:পিএসসির ৩ কর্মকর্তাসহ ১০ জন কারাগারে কোটা নিয়ে সব পক্ষের বক্তব্য শুনে ন্যায়বিচার করবে আদালত: আইনমন্ত্রী

কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান মইনুজ্জামান অপু ভাইস চেয়ারম্যান বদরুল আলম নাঈম

মোঃ সাইফুল ইসলাম
  • প্রকাশ বুধবার, ২২ মে, ২০২৪

 164 বার পঠিত

 
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে কটিয়াদী উপজেলায় ২১ মে ২০২৪ (মঙ্গলবার) ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ২ লক্ষ ৭২ হাজার ৬৪৪ ভোটার অধ্যুষিত জনবহুল উপজেলায় ১০১ টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়। প্রাপ্ত তথ্য মতে, চেয়ারম্যান পদে মঈনুজ্জামান  অপু (ঘোড়া প্রতীকে)  ৪৪৩০৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আলী আকবর (সাবেক উপজেলা চেয়ারম্যান) পেয়েছেন(দোয়াত কলম প্রতীকে)  ১৯৮৮৭ ভোট। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বদরুল আলম নাঈম (চশমা প্রতীকে)  ৪৩০৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান  ভাইস চেয়ারম্যান রেজাউল করিম সিকদার পেয়েছেন (তালা প্রতীকে) ২৯৪৫৮ভোট। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে সাথী বেগম (কলস প্রতীকে)  ৩৮৭৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রোকসানা আক্তার পেয়েছেন (ফুটবল প্রতীকে) ৩০৩৩৮ ভোট।গত ২১ এপ্রিল ছিলো মনোনয়নপত্র দাখিল এর শেষ দিন,যাচাই-বাছাই এবং প্রত্যাহার শেষে গত ২ মে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়। এই নির্বাচনে মোট ১৭ জন প্রার্থী অংশগ্রহণ করেছেন, এর মধ্যে চেয়ারম্যান পদে ০৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ০৭ জন, এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ০৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। ২১ মে (মঙ্গলবার) সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে বিকাল ৪টা পর্যন্ত।বিচ্ছিন্ন কিছু বিশৃঙ্খলা ছাড়া সবগুলো কেন্দ্রেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তবে আশানুরূপ ভোটার কেন্দ্রে না আসার কারণ হিসেবে প্রার্থীরা বুরো মৌসুম এবং উষ্ণ আবহাওয়াকে দায়ী করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park