1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
একুশে বইমেলায় আসছে ইবি শিক্ষার্থী সানির 'যেখানে স্মৃতিরা বেঁধেছিল' - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

একুশে বইমেলায় আসছে ইবি শিক্ষার্থী সানির ‘যেখানে স্মৃতিরা বেঁধেছিল’

মোঃ সাব্বির খান
  • প্রকাশ মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩

 40 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)  শিক্ষার্থী খায়রুজ্জামান খান সানির লেখা এবারের অসম একুশে বইমেলায় আসছে। তিনি ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নিয়মিত শিক্ষার্থী।

জানা যায়, জ্ঞানকোষ প্রকাশনীর স্টলের তার এ বইটি পাওয়া যাবে। ইতোমধ্যে যা প্রি-অর্ডার করছে পাঠকেরা। এছাড়াও রকমারিসহ অন্যান্য ডিজিটাল মাধ্যমগুলো থেকে বইটি ক্রয় করা যাবে।

গণমাধ্যমকর্মীদের কাছে উপন্যাস সম্পর্কে লেখক সানি বলেন, আমাদের জীবনে এমন কিছু ঘটনা থাকে যা স্মৃতির জীবনের একটা বড় অংশ জুড়ে থাকে। যে স্মৃতি গুলো আমরা আজীবন আগলে রাখি। একটা সময় পর হয়তো ভুলে যাই ব্যস্ততার কারণে। কিন্তু সেই স্মৃতি কখনো না কখনো মনে পড়ে। ‘যেখানে স্মৃতিরা বেঁধেছিল’ বইটিও তেমনই।

প্রসঙ্গত, খায়রুজ্জামান খান সানির জন্মস্থান গোপালগঞ্জ জেলার কাঠি গ্রামে। দশম শ্রেণি থেকেই লেখালেখির হাতেখড়ি। তার প্রথম যৌথকাব্যগ্রন্থ জলতরঙ্গ-২ এবং ২০২১ সালের একুশে বইমেলায় তার প্রথম উপন্যাস ‘কনীনিকা’ প্রকাশিত হয়। এছাড়া তিনি বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় নিয়মিত কলাম, প্রবন্ধ ও কবিতা লেখেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park