1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
একদিন ছুটি নিতে পারেলেই টানা ৫ দিনের ছুটি পাবেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা - দৈনিক দেশেরকথা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে হারিয়ে যাওয়া জামাই পিঠায় জীবিকা বাকপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ অতঃপর পুড়িয়ে হত্যার অভিযোগ বাড়াবাড়ি করলে সরকার যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে: তথ্যমন্ত্রী দশমিনায় হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরন তিন মাসের মধ্যে প্রতিবেদন দিতে না পারলে দুদকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা:সতর্ক হাইকোর্ট শুরু হলো এসএসসি পুনঃনিরীক্ষার আবেদন ইবিতে ‘পরিবেশ সুরক্ষা ও ভোক্তা অধিকার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  মেঘনা ধনাগোধা নদীর উপর মতলব-গজারিয়া সেতু নির্মাণ হলে দেশের দক্ষিনাঞ্চলের অর্থনীতীতে শিল্প বিপ্লব ঘটবে :পরিকল্পনা প্রতিমন্ত্রী কিশোরগঞ্জে জেলা পরিষদের নব-নির্বাচিতদের বরণ অনুষ্ঠিত ত্রিশালে ধান কাটা-মাড়াইয়ে ব্যস্ত কৃষক ও শ্রমিকরা

একদিন ছুটি নিতে পারেলেই টানা ৫ দিনের ছুটি পাবেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা

নিউজ ডেস্ক
  • প্রকাশ রবিবার, ২ অক্টোবর, ২০২২

 85 বার পঠিত

কেবলমাত্র একদিন ছুটি নিলেই টানা পাঁচদিন ছুটি কাটাতে পারবেন সরকারি চাকুরিজীবীরা। দুর্গাপূজা, সাপ্তাহিক ছুটি ও ঈদে মিলাদুন্নবী মিলে এ ছুটি পাবেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা। এজন্যে আসছে বৃহস্পতিবার ছুটি নিতে পারলেই মিলবে টানা পাঁচদিন ছুটি।

আগামী ৫ অক্টোবর বুধবার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার বিজয়া দশমীর ছুটি। এরপর ৬ অক্টোবর (বৃহস্পতিবার) অফিস খোলা। কিন্তু এরপর ৭ ও ৮ অক্টোবর শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি। এরপর ৯ অক্টোবর পবিত্র ঈদে মিলাদুন্নবীর ছুটি।

যারফলে ৫ থেকে ৯ অক্টোবর মধ্যে ৬ অক্টোবর মাত্র একটি কর্মদিবস। এজন্য কেউ ৬ অক্টোবর ছুটি নিলে টানা পাঁচদিনের ছুটি পেয়ে যাবেন।

আগামী বুধ ও বৃহস্পতিবার ঢাকা ছাড়তে রাজধানীর বাস ও রেলস্টেশন, লঞ্চ ঘাটে ভিড় দেখা যেতে পারে টানা ছুটির সুযোগ তৈরি হওয়ায় কারনে।

এ বছর সাধারণ ও নির্বাহী আদেশ মিলিয়ে ২২ দিন ছুটি ভোগ করবেন সরকারি কর্মকর্তা-কর্মচারীরা। তারমধ্যে ৬ দিন পড়েছে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park