বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৯:২৫ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করুন – রিপু

মোঃ সবুজ মিয়া 
  • প্রকাশ সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ২৮ বার-পাঠিত
 বগুড়া প্রতিনিধি>বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে।
নিজেদের টাকায় পদ্মাসেতু নির্মিত হচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৫জানুয়ারী ইউপি নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থী মিঠুকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, বিগত ইউপি নির্বাচনে নৌকাকে ভালোবেসে আপনারা নৌকার প্রার্থী মিঠুকে পরপর ২বার চেয়ারম্যান নির্বাচিত করেছেন। চেয়ারম্যান নির্বাচিত হয়ে মিঠু এলাকার উন্নয়ন ও সকলের সেবা করার চেষ্টা করেছেন। তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোট দিয়ে আবারও তাকে সেবা করার সুযোগ দিন।

২ জানুয়ারী রবিবার গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নে নৌকার প্রতীকের নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। দূর্গাহাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমানের সভাপতিত্বে এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম ভূলন, সাধারণ সম্পাদক মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, চেয়ারম্যান প্রার্থী আব্দুল মতিন মিঠু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী শাহ কুড়ানু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মামুনুর রশিদ রয়েল, বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্নাসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD