বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

ঈদের দিন ঘুরতে গিয়ে  প্রাণ গেল কলেজ শিক্ষার্থীর

মোঃ সাগর হোসেন
  • প্রকাশ সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ৩০৩ বার-পাঠিত

রাজবাড়ী প্রতিনিধি>রাজবাড়ীর পাংশা পৌর শহরের কৃষি ফার্ম এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবু মুসা (১৮) নামের এক কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। আজ রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আবু মুসা পাংশা পৌরসভার নারায়ণপুরের কলেজপাড়া এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন। তাঁর বাবার নাম আবদুল আজিজ। গ্রামের বাড়ি পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের শাহমিরপুর গ্রামে। মুসা পাংশা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আবু মুসা তাঁর বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলেন। কৃষি ফার্ম এলাকার সরু রাস্তায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় রাস্তার পাশের পাকা ড্রেনের সঙ্গে ধাক্কা খেয়ে তিনি গুরুতর আহত হন। দ্রুত তাঁকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পাংশা থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, ওই তরুণকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মারা গেছেন। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD