1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
ইবি সিআরসির নবীন বরণ-প্রবীণ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

ইবি সিআরসির নবীন বরণ-প্রবীণ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

মো:সাব্বির খান
  • প্রকাশ মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

 148 বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড (সিআরসি)’ বিশ্ববিদ্যালয় শাখার নবীন বরণ ও প্রবীণ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) এর ১১৬ নং কক্ষে দিনব্যাপী এ আনন্দময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের বিদায়ী-প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট, শুভেচ্ছা উপহার ও সার্টিফিকেট প্রদান করা হয়। দুপুরে সংগঠনের সদস্যদের মধ্যে প্রীতিভোজের আয়োজন করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।  

এসময় সিআরসি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি রনি সাহার সভাপতিত্বে তাসফিয়া সানজিদা ও মুহাম্মদ মুরসালিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো: মাজেদুল হক ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবা হ্যাপি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আকাশ। অন্যদের মধ্যে  হাসিবুর রহমান, চঞ্চল মন্ডল, জয় বৈষ্ণব,সৌরভ শেখ, পারভেজ আহম্মেদ ও আবদেম মুনিব, ইমদাদুল হক, শহীদ কাওসার,  সুরাইয়া ইয়াসমিন, আব্দুল্লাহ মাসুম, সুমন, সাইফুল, মশিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৬ সাল থেকে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। এরপর থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park