শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :

ইবি ছাত্রলীগের সভাপতি আরাফাত, সম্পাদক জয়

ক্যাম্পাস
  • প্রকাশ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২৫ বার-পাঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের আইন বিভাগের ফয়সাল সিদ্দীকী আরাফাতকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের নাসিম আহমেদ জয়কেকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার রাত ১১ টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি তন্ময় সাহা টনি, আল-মামুন, ফাহিমুর রহমান সেতু, মোদাচ্ছির খালেক ধ্রুব, মুন্সী কামরুল হাসান অনিক, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, বনি আমিন, মৃদুল হাসান রাব্বি, মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা, এহসানুল হক ঈশান। যুগ্ম-সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, মাসুদ রানা লিংকন, হোসাইন মজুমদার। সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও হামিদুর রহমান।

উল্লেখ্য, ইবি শাখার দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতারা গত ১৩ ডিসেম্বর ক্যাম্পাসে এসে পদ প্রত্যাশীদের জীবন বিত্তান্ত সংগ্রহ করে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD