1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ইবিতে প্রীতি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

ইবিতে প্রীতি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

মোঃ সাব্বির খান
  • প্রকাশ শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

 137 বার পঠিত

 

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত প্রীতি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার প্রশাসন ভবনের ৩য় তলার সভাকক্ষে বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য  অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান।

অতিথিবৃন্দ প্রীতি ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল সমিতি ও হলসমূহের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. শেলীনা নাসরীন, শেখ রাসেল হলের প্রভোস্ট প্রফেসর ড. দেবাশীষ শর্মা, খালেদা জিয়া হলের প্রভোস্ট প্রফেসর ড. ইয়াসমিন আরা সাথী, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।সঞ্চালনায় ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমান।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ড মননকে প্রসারিত করে।  পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল, সৎ ও মূল্যবোধসম্পন্ন মানুষ হওয়ার গুণগুলো খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে অর্জন করা যায়। তিনি বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল বিশ্ববিদ্যালয় খেলার মাঠে আয়োজিত প্রীতি ক্রীড়া প্রতিযোগিতায় আন্তরিকতার প্রদর্শন আমাকে মুগ্ধ করেছে। ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের মাঝে এমন বন্ধন সব সময় অটুট থাকবে, এই আশাবাদ ব্যক্ত করছি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park