1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রক্ত দিই জীবন বাঁচাই দিনাজপুর জেলা এর পক্ষ থেকে গরীব ও এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

রক্ত দিই জীবন বাঁচাই দিনাজপুর জেলা এর পক্ষ থেকে গরীব ও এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ

মোঃ মঈন উদ্দীন চিশতী
  • প্রকাশ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

 148 বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি>মানুষ মানুষের জন্য, করিলে রক্তদান বাঁচিবে একটি প্রাণ, রক্ত দিই জীবন বাঁচাই দিনাজপুর জেলা এর পক্ষ থেকে দ্বিতীয় বারের ন্যায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গরীব ও এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ প্রোগ্রাম – ২০২২ 
সোমবার (২৫ এপ্রিল) রক্ত দিই জীবন বাঁচাই দিনাজপুর জেলার প্রতিষ্ঠাতা মোঃ ওয়ালিদ সরকার বিকাশ সাথে উক্ত সংগঠনের এডমিনদয় আরাফ নিহাল, এস এম রবিউজ্জামান, সজীব খান, হেলাল আহমেদ সিদ্দীক, মনিরুজ্জামান রেজা, আল শাহরিয়ার শান্ত, রাইসুল ইসলাম এর উদ্দ্যোগে ২০২১ সালের পর ২০২২ সালের পবিত্র ২৩তম রমজানে দ্বিতীয় বারের ন্যায় গরীব ও এতিম বাচ্চাদের মাঝে ইফতার বিতরণ করা হয়। 
এসময় দিনাজপুর জেলার সদর উপজেলার গোর-এ শহীদ বড় ময়দান, সদর হাসপাতাল মোড়, মালদাহপট্টি, বড় বন্দর, মহারাজা মোড়, মাতাসাগর, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মোড়, নিউটাউন শহরের বিভিন্ন জায়গায় ইফতার প্রদান করা হয়। 
সার্বিক সহযোগিতা ছিলেন উক্ত সংগঠনের কার্যকারী সদস্য পান্ত, লিটন, জাকোয়ান, আরিফ, মাহফুজ, আবু রায়হান, সিফাত, মদুত সহ অন্যান্য সদস্য বৃন্দ এবং বিশেষ ভাবে আর্থিক সহযোগিতায় ছিলেন উপশহর ৩নং বাসী তাজমুল ইসলাম রিমু, ঢাকা রামপুরাবাসী ফরহাদ হোসেন, উপশহর ৩নং নিবাসী খাইরুল আমিন,পাটুয়াপাড়া নিবাসী লিমনা আক্তার লিটিল, উপশহর ৩নং নিবাসী এস এম রিফাত-সহ আরো অনেক সাহায্য কারি স্বেচ্ছাসেবক দয় গন।
সংগঠনটির সদস্যদয় মূলত দিনাজপুর জেলা ও ক্ষেত্র বিশেষে বাইরের জেলাতেও স্বেচ্ছায় মূমূর্ষ ও গরীব রোগিদের বিনামূল্যে সময়মত রক্তদান করে থাকেন। পাশাপাশি এতিম ও গরীবদের সাহায্য সহযোগিতায় তাদের সাধ্যমত চেষ্টা করে থাকেন। এই সংগঠনের মূল লক্ষ্য মূমূর্ষ ও গরীব অসহায় রোগিদের বিনামূল্যে রক্তদান এবং সুবিধাবঞ্চিত শিশু ও গরিব মানুষের পাশে দাঁড়ানো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park