1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের উদ্যোগে ইফতারসামগ্রী বিতরণ  - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের উদ্যোগে ইফতারসামগ্রী বিতরণ 

দেশেরকথা
  • প্রকাশ বুধবার, ২০ এপ্রিল, ২০২২

 94 বার পঠিত

নোয়াখালীর চাটখিলে রহমত উল্লা আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে সর্বসাধারন ও নেতাকর্মীদের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম। 


পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী মঙ্গলবার বুধবার সকাল ১০ ঘটিকা থেকে শুরু করে (চাটখিল – সোনাইমুড়ি) উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় বিভিন্ন স্থানে দিনব্যাপী ১০ হাজার পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা কার্যক্রম উপজেলা মাঠে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।


জাহাঙ্গীর আলম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে পূর্বে যেমন চাটখিল -সোনাইমুড়ীর উন্নয়নে সবসময় ছিলেন, ভবিষ্যতেও তিনি এই এলাকার মানুষের জীবন-মান উন্নয়নে কাজ করে যাবেন। 


দিনব্যাপী এই কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবীব সমির, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান সিপন,বিআরডিবির চেয়ারম্যান মিজানুর রহমান,উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নজরুল দেওয়ান, সাজ্জাদ হোসেন মিল্টন,জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান, পাঁচগাও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হাসান তরুন, বদলকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোলাইমান শেখ, পরকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহার আলম মুন্সি, খিলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন, নোয়াখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোহাম্মদ মানিক,হাটপুকুরিয়া-ঘাটলাবাঘ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাকি বিল্লাহপ্রমূখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park