বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি – ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯ বার-পাঠিত

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি> বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ঝালকাঠির রাজাপুর উপজেলার নিজ গালুয়ার সন্তান ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত ঝালকাঠি ও রাজাপুরে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন আমি মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি। ২৭ ফেব্রুয়ারী বিকেলে নিজ গালুয়া এলাকায় তার নিজ বাড়িতে রাজাপুর প্রেসক্লাব ও বিভিন্ন সংগঠনের সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময় করেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা আপনাদের মাধ্যমে সবাইকে জানাতে আমি আমার নিজ এলাকায় এসেছি।

আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের জন্য প্রতিনিয়ত যে সকল উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে তা সকলের জানা দরকার। আমি একজন আওয়ামী লীগ কর্মী হিসেবে এখন থেকে নিয়মিত রাজাপুর কাঁঠালিয়ায় প্রতিটি প্রান্তে আমি বিচরণ করে সকল জনগনের খোঁজ খবর নিবো।বিগত দিন গুলোতে আমার আসার তেমন কোনো উপায় ছিলনা।

আমি ডাল ভাত খেয়ে হলেও মানুষের পাশে থাকবো। মহান সৃষ্টিকর্তা আমাকে অর্থ ও মেধা দিয়েছেন। আমি খেটে খাওয়া মানুষের পাশে থেকে তাদের সেবা প্রদানের মাধ্যমে তাদের ভালোবাসা অর্জন করতে চাই।

আবুল কাসেম সীমান্ত আরো বলেন, জননেতা আমির হোসেন আমু আমার রাজনৈতিক অবিভাবক। আমি তার দেখানো পথ অনুসরণ করি এবং আগামী দিন গুলোতেও তার দেখানো পথই অনুসরণ করে চলবো। তিনি আমাদের দেশের গর্ব।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আমি আমার কর্মের মাধ্যমে আমি রাজাপুর কাঠাঁলিয়ার সকল শ্রেনি পেশার মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD