1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি - ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১০ দফা নিয়ে দ্বিতীয় দিনের মতো নৌযান শ্রমিকদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে ইবিতে অংশীজনদের সমন্বয় সভা অনুষ্ঠিত  হাইকোর্টে অ্যাড. কাওসার হোসাইনের রিট :পরিবেশের ছাড়পত্রহীন ডাইং এবং ওয়াশিং কারখানাগুলোর বিরুদ্ধে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ ঝালকাঠিতে তথ্য অফিসের আয়োজনে কমিউনিটি ডায়ালগ অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু দৈনিক রাজবাড়ী সময় সম্পাদক পেলেন সেরা পাঁচ সম্মাননা ২০২২ জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন  সুন্দরগঞ্জ বাজার দোকান মালিক সমিতির নির্বাচনে-সভাপতি-মিজান, সম্পাদক-লেলিন বিদ্যুতের দাম বৃদ্ধি করলে লাঠি মিছিল হবে :মোমিন মেহেদী উজিরপুরে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে বিপুল পরিমানে মেয়াদউত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা আদায়

মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি – ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

 15 বার পঠিত

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি> বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ঝালকাঠির রাজাপুর উপজেলার নিজ গালুয়ার সন্তান ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত ঝালকাঠি ও রাজাপুরে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন আমি মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি। ২৭ ফেব্রুয়ারী বিকেলে নিজ গালুয়া এলাকায় তার নিজ বাড়িতে রাজাপুর প্রেসক্লাব ও বিভিন্ন সংগঠনের সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময় করেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা আপনাদের মাধ্যমে সবাইকে জানাতে আমি আমার নিজ এলাকায় এসেছি।

আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের জন্য প্রতিনিয়ত যে সকল উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে তা সকলের জানা দরকার। আমি একজন আওয়ামী লীগ কর্মী হিসেবে এখন থেকে নিয়মিত রাজাপুর কাঁঠালিয়ায় প্রতিটি প্রান্তে আমি বিচরণ করে সকল জনগনের খোঁজ খবর নিবো।বিগত দিন গুলোতে আমার আসার তেমন কোনো উপায় ছিলনা।

আমি ডাল ভাত খেয়ে হলেও মানুষের পাশে থাকবো। মহান সৃষ্টিকর্তা আমাকে অর্থ ও মেধা দিয়েছেন। আমি খেটে খাওয়া মানুষের পাশে থেকে তাদের সেবা প্রদানের মাধ্যমে তাদের ভালোবাসা অর্জন করতে চাই।

আবুল কাসেম সীমান্ত আরো বলেন, জননেতা আমির হোসেন আমু আমার রাজনৈতিক অবিভাবক। আমি তার দেখানো পথ অনুসরণ করি এবং আগামী দিন গুলোতেও তার দেখানো পথই অনুসরণ করে চলবো। তিনি আমাদের দেশের গর্ব।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আমি আমার কর্মের মাধ্যমে আমি রাজাপুর কাঠাঁলিয়ার সকল শ্রেনি পেশার মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park