1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি - ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি – ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

 114 বার পঠিত

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি> বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ঝালকাঠির রাজাপুর উপজেলার নিজ গালুয়ার সন্তান ইঞ্জিনিয়ার আবুল কাসেম সীমান্ত ঝালকাঠি ও রাজাপুরে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন আমি মানুষের পাশে থাকার জন্যই নিজ এলাকায় এসেছি। ২৭ ফেব্রুয়ারী বিকেলে নিজ গালুয়া এলাকায় তার নিজ বাড়িতে রাজাপুর প্রেসক্লাব ও বিভিন্ন সংগঠনের সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময় করেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা আপনাদের মাধ্যমে সবাইকে জানাতে আমি আমার নিজ এলাকায় এসেছি।

আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের জন্য প্রতিনিয়ত যে সকল উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে তা সকলের জানা দরকার। আমি একজন আওয়ামী লীগ কর্মী হিসেবে এখন থেকে নিয়মিত রাজাপুর কাঁঠালিয়ায় প্রতিটি প্রান্তে আমি বিচরণ করে সকল জনগনের খোঁজ খবর নিবো।বিগত দিন গুলোতে আমার আসার তেমন কোনো উপায় ছিলনা।

আমি ডাল ভাত খেয়ে হলেও মানুষের পাশে থাকবো। মহান সৃষ্টিকর্তা আমাকে অর্থ ও মেধা দিয়েছেন। আমি খেটে খাওয়া মানুষের পাশে থেকে তাদের সেবা প্রদানের মাধ্যমে তাদের ভালোবাসা অর্জন করতে চাই।

আবুল কাসেম সীমান্ত আরো বলেন, জননেতা আমির হোসেন আমু আমার রাজনৈতিক অবিভাবক। আমি তার দেখানো পথ অনুসরণ করি এবং আগামী দিন গুলোতেও তার দেখানো পথই অনুসরণ করে চলবো। তিনি আমাদের দেশের গর্ব।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আমি আমার কর্মের মাধ্যমে আমি রাজাপুর কাঠাঁলিয়ার সকল শ্রেনি পেশার মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park