1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
আমতলীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে  ২৭ হাজার টাকা  জরিমানা  - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

আমতলীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে  ২৭ হাজার টাকা  জরিমানা 

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

 115 বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম শাওন, আমতলী প্রতিনিধি:
 বরগুনার আমতলীতে শুক্রবার বিকালে  অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, কাঁচা খাবার ও রান্না করা খাবার ফ্রিজে  এক সাথে রাখা, মূল্য তালিকা প্রদর্শন না করা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও বিস্কুট রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ২৭ হাজার টাকা  জরিমানা করা হয়েছে। আমতলী উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. নাজমুল ইসলামের  নেতৃত্বে ভ্রাম্যমান আদালত  এ জরিমানা করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park