1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
আমতলীতে ডাকাতদের গ্রেফতারের দাবীতে মানববন্দন - দৈনিক দেশেরকথা
শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ন

আমতলীতে ডাকাতদের গ্রেফতারের দাবীতে মানববন্দন

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

 81 বার পঠিত

বরগুনার আমতলীতে  বুধবার সকাল ১০টায় ডাকাতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক বিচারের দাবীতে মানববন্দন করেছেন আমতলী আইনজীবি সমিতি ।

গত ১৮ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের আইনজীবি অ্যাডভোকেট  আরিফ উল হাসান(আরিফ)এর একমাত্র কন্যা মোসাঃ আজরিন  হাসান আরোশী ও  শশুর কেএম ইউসুফ জামানের  বাসার সকল সদস্যদের হত্যার উদ্দেশ্যে গুরুতর আঘাত করার  ঘটনার সাথে জড়িতদের  দ্রæত গ্রেফতারের দাবীতে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্ট সলগ্ন সড়কে বরগুনা জেলা আইনজীবি সমিতির সহসভাপতি অ্যাডভোকেট  মো. মহসিন মিয়ার সভাপতিত্বে মানববন্দনে বক্তব্য রাখেন বরগুনা জেলা আাইনজবি সমিতির যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট মঈন পাহলান, সিনিয়র আইনজীবি  অ্যাডঃ হরিহর চন্দ দাস, অ্যাডঃ শাহ আলম মিয়া ,অ্যাডভোকেট মো.জসিম উদ্দিন, অ্যাডভোকেট আলমগীর হোসেন,অ্যাডভোকেট, অ্যাড: বাকের . অ্যাডভোকেট মাহবুবুল আলম  ও  অ্যাডভোকেট আরিফ উল হাসান আরিফ এর কন্যা শিশু আজরিন হাসান আরোশী প্রমুখ। 

উল্লেখ্য বরগুনার আমতলীর চালিতাবুনিয়া বাঁশতলা গ্রামে শেখ হাসিনা সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পূর্ব পাশে  ১৮ সেপ্টেম্বর সোমবার গভীর রাতে এক দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা ২ লাখ  ১১ হাজার  টাকা ও প্রায়  ১০ ভরি স্বর্নলংকার লুট করে নিয়ে যায়  তাদের হামলায় গৃহকর্তা এবং তার  স্ত্রী মেয়েসহ ৭জন আহত হয় ।  এ ঘটনায় গৃহকর্তা  ইউসুফ জামান বাদী হয়ে আমতলী থানায় মামলা দায়ের করেন।  পুলিশ ডাকাতির ঘটনার সাথে সংশ্লিষ্ট শহিদ ফকির নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে।

মানববন্দনে  আইনজীবি নেতৃবৃন্দ  অভিযোগ করেন   ডাকাতির ঘটনার  ১ মাস অতিবাহিত হলেও একজন ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ।  অন্য ডাকাতদের  এখোনো গ্রেফতার  করতে পারেনি। তারা অবিলম্বে  ডাকাতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক বিচারের দাবী জানান।  মানবন্দনে আইনজীদের সাথে কয়েক শত বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহন করেন। 

আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখোয়াত হোসেন তপু মুঠোফোনে বলেন, ডাকাতির সাথে সংশ্লিষ্ট ১ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে বাকীদের গ্রেফতারের জন্য অভিযান  চলমান রয়েছে। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park