1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবালে বাংলাদেশে লোকবল নিয়োগ - দৈনিক দেশেরকথা
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মূল্যস্ফীতি যাতে নিয়ন্ত্রণে থাকে সে চেষ্টা করে যাচ্ছে সরকার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিশোরগঞ্জে বিদ্যুৎস্পর্শে বৃদ্ধের মৃত্যু আজ থেকে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের  নিষেধাজ্ঞা। নলডাঙ্গায় পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা! কিশোরগঞ্জে ছোট্ট ভাইয়ের লাঠির আঘাতে বড়ভাই নিহত খাগড়াছড়িতে জেলা পর্যায়ে স্টেকহোল্ডার ক্যাম্পেইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  দূর্যোগ মোকাবেলায় ১কোটি সেচ্ছাসেবী প্রশিক্ষন দিয়ে গড়ে তুলবেন প্রতিমন্ত্রী মহিব খাগড়াছড়ি’র ঐতিহ্যবাহী বলী খেলা দেখতে কানায় কানায় পূর্ণ খাগড়াছড়ি স্টেডিয়াম সৌদি আরবে বাংলাদেশী প্রথম হজ যাত্রীর মৃত্যু আমতলী পৌরসভার দু’টি বাস স্টান্ড উদ্বোধন 

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবালে বাংলাদেশে লোকবল নিয়োগ

অনলাইন ডেস্ক
  • প্রকাশ মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

 139 বার পঠিত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (গেইন)। প্রতিষ্ঠানটি বাংলাদেশে লোকবল নিয়োগ দেবে। আবেদন করা যাবে শেষ তারিখ ৬ মার্চ পর্যন্ত।

পদের নাম: পোর্টফোলিও লিড-এনভায়রনমেন্ট।

পদের সংখ্যা: ১।

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এনভায়রমেন্টাল সায়েন্স, বিজনেস ম্যানেজমেন্ট, এগ্রিকালচারাল সায়েন্স বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক/ইকোনমিক ডেভেলপমেন্ট প্রজেক্টে ব্যবস্থাপনা বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট প্রসেস অ্যান্ড টুলস, রিস্ক ম্যানেজমেন্ট, বেনিফিটস ম্যানেজমেন্ট, ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট ও কোয়ালিটি অ্যাসুরেন্সে অভিজ্ঞ হতে হবে। অ্যানালিটিক্যাল ও নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

সমস্যা সমাধানে পারদর্শী হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: বছরে ৩৪ লাখ ৩৪ হাজার ৭৭২-৩৯ লাখ ২৫ হাজার ৯০৮ টাকা। বছরে ৩৭ দিন ছুটি, পারিবারিক কাজে জরুরি ছুটি ১০ দিন, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমা, ছুটি ভাতা, ৫ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২ হাজার ৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্যসুবিধা, প্রশিক্ষণ ও বার্ষিক বেতন বৃদ্ধির সুবিধা দেয়া হবে।

আবেদন যেভাবে: আবেদন করা যাবে অনলাইনে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ৬ মার্চ ২০২৩।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park