বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

আকবর খান ফাউন্ডেশন ও রাজবাড়ী শান্তি সংঘের যৌথ উদ্যোগে ঈদ উপহার  বিতরণ

মোঃসাগর হোসেন
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১১১ বার-পাঠিত

রাজবাড়ী প্রতিনিধি>আকবর খান ফাউন্ডেশন ও রাজবাড়ী শান্তি সংঘের যৌথ উদ্যোগে  সুবিধাবঞ্চিত তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রাজবাড়ী সদর উপজেলার আব্দুল করিম খান হাফিজিয়া কওমি মাদ্রাসার শিক্ষক ও শতাধিক  ছাত্রদের মাঝে ঈদের পোষাক এবং ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 


আজ বৃহস্পতিবার (২৮এপ্রিল ) রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুরে আব্দুল করিম খান হাফিজিয়া কওমী মাদ্রাসা প্রাঙ্গণে সকাল ১১টা থেকে সুবিধাবঞ্চিত তিন  শতাধিক পরিবারের মাঝে পোলাও  চাল, ডাউল, চিনি দুধ সেমাই লবন কিসমিস ও সাবান  ( ঈদ সামগ্রী) বিতরণ করা হয়। এরপর বিকাল ৫টা থেকে মাদ্রাসার শিক্ষক ও শতাধিত ছাত্রদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ এবং ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 


ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জহিরুল ইসলামের সঞ্চালনায়  উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন, আকবর খান ফাউন্ডেশনের সহ-সভাপতি আজাহার আলী খান,সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান সৈয়দ আহমদ খান,  রাজবাড়ী শান্তি সংঘের উপদেষ্টা আজিবর শেখ, জহিরুল ইসলাম নুরুন্নবী, ২নং দাদশী ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখ দেলো, আহমদ আলী চৌধুরী, ইসলাম উদ্দিন শেখ ও আব্দুল আলিম সহ অন্যান্যরা। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকবর খান ফাউন্ডেশন ও রাজবাড়ী শান্তি সংঘের সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। 

ইফতারের পূর্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন আব্দুর রহমান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD