1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
আওয়ামীলীগের সাধারন সম্পাদকের তোপের মুখে জয়-লেখক - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ী থানার নেতৃত্বে সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

আওয়ামীলীগের সাধারন সম্পাদকের তোপের মুখে জয়-লেখক

নিউজ ডেস্ক
  • প্রকাশ মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

 3 বার পঠিত

ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় ও জেলায় নিয়ন্ত্রণহীন হয়ে পড়া, সংগঠনে অনুপ্রবেশ এর অভিযোগ এবং প্রেস রিলিজে কমিটি গঠনের ব্যাপারে গতকাল ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে তোপের মুখে পড়েন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। দুই ছাত্র নেতাকে কড়া হুঁশিয়ারি দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাক ওবায়দুল কাদের।

এসময় তিনি ছাত্রলীগ নেতা জয়-লেখককে বলেন, জেলায় জেলায় কমিটি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। ছাত্রলীগে অনুপ্রবেশ ঘটেছে, প্রেস রিলিজে কমিটি দেওয়ার কারণে এমনটি হয়েছে। এসব বন্ধ করতে হবে। যেখানে ঝামেলা সৃষ্টি হচ্ছে সেখানেই তোমরা (জয়-লেখক) কথা বলে ঠিক কর নির্দেশনা প্রদান করেছেন তিনি। ছাত্রলীগকে আর বিতর্কিত করা যাবে না। ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে বলেও জানিয়েছেন তিনি।

গতকাল আওয়ামী লীগের যৌথসভার আগে ও সভা শেষে ওবায়দুর কাদের ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে সাত তলায় তার অফিস রুমে জয়-লেখককে ডেকে নিয়ে এসব কথা বলেন। এ সময় সেখানে উপস্থিত আওয়ামী লীগ ও ছাত্রলীগের একাধিক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় ওবায়দুল কাদের সংগঠনে অনুপ্রবেশ নিয়ে চরম বিরক্তি প্রকাশ করেন এবং জানতে চান, রাজশাহী জেলা ছাত্রলীগে অনুপ্রবেশ, বিভিন্ন জেলায় প্রেস রিলিজ কমিটি গঠন নিয়ে কেন বিতর্ক উঠছে, কেন কেন্দ্র ছাত্রলীগের লাগাম টেনে ধরতে পারছে না?

এ সময় জয় তাকে বলেন, তারা সমাধানের চেষ্টা করছেন। কিন্তু কেন্দ্রের কিছু নেতা ঝামেলা করছে।

তখন ওবায়দুল কাদের বলেন, কমিটিতে কেন বিতর্কিত লোক আসবে? দেখেশুনে কেন কমিটি দাওনি? জেলায় জেলায় কোন্দল কেন তোমরা সামাল দিতে পারছ না? কথা বলে এসব ঠিক করতে পার না? দুজন মিলে জেলায় জেলায় কথা বল। প্রয়োজনে ঢাকায় ডেকে আন। সংগঠন এভাবে চলতে পারে না। ছাত্রলীগকে এই মুহূর্তে ঐক্যবদ্ধ থাকতে হবে। কোনো ঝামেলায় জড়ানো যাবে না।

নেত্রী দেশে এসে সম্মেলনের তারিখ ঘোষণা করবেন বলে জানান ওবায়দুল কাদের।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park