1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
পিরোজপুরে সদর সার্কেলের উপস্থিত সড়ক পরিবহন আইন অমান্য কারীদের মামলা ও জরিমানা - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

পিরোজপুরে সদর সার্কেলের উপস্থিত সড়ক পরিবহন আইন অমান্য কারীদের মামলা ও জরিমানা

মো: তামিম সরদার
  • প্রকাশ রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২

 108 বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি>পিরোজপুর সদর উপজেলার পৌর শহরে সড়ক পরিবহন আইন অমান্য করায় দিনব্যাপী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। রোববার সকাল থেকে শহরের কেন্দ্রিয় জামে মসজিদ মোড়ে আইন অমান্য করে হেলমেট ব্যাবহার না করা ও অতিরিক্ত যাত্রী বহন করা এবং গাড়ির নিবন্ধন না থাকায় সড়ক পরিবহন আইনে দিনব্যাপী নিজে দাঁড়িয়ে থেকে মামলা দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান (বিপিএম)। এসময় আরো উপস্থিত ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জ মো: মাসুদুজ্জামান মিলু।

ট্রাফিক পুলিশ সুত্র জানায়, জনগনের নিরাপত্তা নিশ্চিত করতে মোটরসাইকেল চালককে হেলমেট পড়া ও অতিরিক্ত যাত্রী বহন না করার জন্য দিনব্যাপী এ অভিযান চালানো হয়। এসময় সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী হেলমেট বিহীন গাড়ি চালানো ও অতিরিক্ত যাত্রী নিয়ে গাড়ি চালানো অপরাধে ২৩ জনকে মামলা প্রদান করে জরিমানা করা হয়। এয়াড়াও নিবন্ধনের কাগজ না থাকার অভিযোগে ১০ টি মোটরসাইকেল আটক করা হয়। এসময় হেলমেট বিহীন প্রায় শতাধিক চালককে হেলমেট কিনে এনে গাড়ি নিতে হয়।

অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান (বিপিএম) জানান, সড়ক পরিবহন আইন মেনে গাড়ি ও মোটরসাইকেল চালাতে হবে। আমরা পলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান স্যারের নির্দেশে শহরের কয়েকটি জায়গায় অভিযান চালিয়ে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ২৩ টি মামলা দিয়ে জড়িমানা করা হয়েছে এবং ১০ টি মোটরসাইকেল গাড়ি আটক করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। সড়ক পরিবহন আইন ২০১৮ মেনে না চললে পরবর্তিতে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park