সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

রাজবাড়ীতে সরকারি স্কুলের শিক্ষককে প্রাণনাশের হুমকি , থানায় অভিযোগ

মোঃসাগর হোসেন
  • প্রকাশ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১১০ বার-পাঠিত


রাজবাড়ী প্রতিনিধি>রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মৃধা ডাঙ্গা এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে প্রাথমিব বিদ্যালয়ের শিক্ষককে ভয়-ভীতি প্রদর্শন ও প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগে প্রতিবেশির বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী শিক্ষক।

 অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযোগকারী মো: জহির রায়হানের প্রতিবেশি বরখাস্তকৃত সেনাসদস্য মোঃ সালাউদ্দিন মৃধা ও তার ছেলে সিয়ামের সাথে দীর্ঘদিন যাবৎ বসতবাড়ীর জমি নিয়ে বিরোধ চলছে।

বিবাদীরা জহির রায়হানের বসত ঘরের পিছনে জমিতে মাটি দিয়ে জোরপূর্বক দখল করে এবং সুপারী গাছ দখল করে নেয়। এছাড়া তার বসত ঘরের পিছনে পানি বাহির করার জন্য লাগানো পাইপ ভেঙ্গে ফেলে।

সেসময় পাইপ ভাঙ্গার বিষয়ে জানতে চাইলে বিবাদীরা জহির রায়হানকে অকথ্য ভাষায় গালিগালা করে। এর প্রতিবাদ করলে বিবাদীরা ক্ষিপ্ত হয়ে লোহার শাবল ও কুড়াল নিয়ে তাকে খুন করবে বলে হুমকি দেয়।

এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা জহির রায়হান ও তার পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

ভুক্তভোগী মো: জহির রায়হান বলেন, আমার বসত বাড়ির জমি জোরপূর্বক দখলে নিতে সালাউদ্দিন ও তার ছেলে মিলে আমাকে নানাভাবে হয়রানি করছে ও ভয়ভীতি দেখাচ্ছে।‌সে অস্ত্র চালাই‌তে জা‌নে ব‌লে আমা‌কে গু‌লি করার হুম‌কি এবং বি‌ভিন্ন ধর‌নের মামলা হামলা ক‌রে হয়রা‌নি কর‌বে ব‌লে হুম‌কি দি‌চ্ছে। 

তারা শাবল ও কুড়াল নিয়ে আমার বাড়িতে এসে আমার প্রাণনাশের হুহকি দিয়েছে। আমি এখন স্ত্রী সন্তান নিয়ে আতঙ্কের মধ্যে জীবনযাপন করছি।এ ব্যাপারে অভিযুক্ত মোঃ সালাউদ্দিন মৃধা বলেন, জহির রায়হান সম্পর্কে আমার ভাগ্নে হয়।

বাড়ির সীমানা নিয়ে বিরোধ আছে এটা ঠিক আছে। তবে প্রায় একবছর আগে জমি পরিমাপ করে এর সমাধান করা হয়েছিল। কিন্ত তারা সেটা না মেনে আমার জায়গার উপর দিয়ে পাইপ বসিয়েছে।

আমি পাইপ ভাঙ্গিনি, শুধু খুলে রেখেছি এবং একজায়গায় বসে এর সমাধান করতে বলেছি। তারা প্রতিনিয়তই বিভিন্নভাবে আমাকে ভয়-ভীতি দেখায়। তারা বার বার ভয়-ভীতি দেখানোর পর আমি আত্মরক্ষার্থে শুধুমাত্র একটি কাঠের বাটাম নিয়ে এর প্রতিবাদ করেছি।

 এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা গোয়ালন্দ থানার উপ-পরিদর্শক মো: মিজানুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD