1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
এবার বিদেশে যাওয়ার অনুমতি পেলেন রিয়া - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

এবার বিদেশে যাওয়ার অনুমতি পেলেন রিয়া

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৪ জুন, ২০২২
অভিনেত্রী রিয়া

 137 বার পঠিত

এবার বিদেশে যাওয়ার অনুমতি পেলেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী।প্রয়াত অভিনেতা সুশান্তের প্রেমিকা রিয়াকে ছাড়পত্র দিয়েছে ভারতের এনডিপিএস আদালত।

সমপ্রতি একটি আন্তর্জাতিক অনুষ্ঠানে ডাক পেয়েছেন রিয়া। তার জন্য আবু ধাবিতে যেতে চেয়ে আবেদন করেছিলেন তিনি।

তার আবেদনে সায় দিয়েছে আদালত। তবে ২–৫ জুন, মাত্র তিন দিনের জন্য আবু ধাবি যাওয়ার অনুমতি পেয়েছেন এই অভিনেত্রী।

এনডিপিএস–এর অনুমতির পর নিজের পাসপোর্ট হাতে পেলেও বেশ কিছু শর্ত মানতে হচ্ছে রিয়াকে। সফরসূচিসহ এই সংক্রান্ত যাবতীয় তথ্য জানাতে হবে আদালতকে।

পাশাপাশি আবু ধাবিতে গিয়েও ভারতীয় দূতাবাসে প্রতিদিন হাজিরা দিতে হবে এই অভিনেত্রীকে।

এছাড়া, ১ লাখ রুপি নগদ জমা রাখতে হবে সিকিউরিটি ডিপোজিট হিসেবে। প্রেমিক সুশান্তের অকালমৃত্যুর পর গ্রেফতার হয়েছিলেন রিয়া। এক মাস কারাবাসের পর জামিনে মুক্তি পান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park