বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

এবার বিদেশে যাওয়ার অনুমতি পেলেন রিয়া

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৪ জুন, ২০২২
  • ৩৭ বার-পাঠিত
অভিনেত্রী রিয়া

এবার বিদেশে যাওয়ার অনুমতি পেলেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী।প্রয়াত অভিনেতা সুশান্তের প্রেমিকা রিয়াকে ছাড়পত্র দিয়েছে ভারতের এনডিপিএস আদালত।

সমপ্রতি একটি আন্তর্জাতিক অনুষ্ঠানে ডাক পেয়েছেন রিয়া। তার জন্য আবু ধাবিতে যেতে চেয়ে আবেদন করেছিলেন তিনি।

তার আবেদনে সায় দিয়েছে আদালত। তবে ২–৫ জুন, মাত্র তিন দিনের জন্য আবু ধাবি যাওয়ার অনুমতি পেয়েছেন এই অভিনেত্রী।

এনডিপিএস–এর অনুমতির পর নিজের পাসপোর্ট হাতে পেলেও বেশ কিছু শর্ত মানতে হচ্ছে রিয়াকে। সফরসূচিসহ এই সংক্রান্ত যাবতীয় তথ্য জানাতে হবে আদালতকে।

পাশাপাশি আবু ধাবিতে গিয়েও ভারতীয় দূতাবাসে প্রতিদিন হাজিরা দিতে হবে এই অভিনেত্রীকে।

এছাড়া, ১ লাখ রুপি নগদ জমা রাখতে হবে সিকিউরিটি ডিপোজিট হিসেবে। প্রেমিক সুশান্তের অকালমৃত্যুর পর গ্রেফতার হয়েছিলেন রিয়া। এক মাস কারাবাসের পর জামিনে মুক্তি পান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD