বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৬৪ বার-পাঠিত
দীর্ঘ ৫১ বছরপর ঝালকাঠির রাজাপুরে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারের শুভ উদ্ভোধন করা হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) সকালে আধুনিক যন্ত্রপাতিতে সু-সজ্জিত নতুন এ অপারেশন থিয়েটারের উদ্ভোধন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব বজলুল হক হারুন এমপি। এ সময় তিনি সরকারের দেয়া একটি নতুন এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল খায়ের মাহমুদ রাসেলের হাতে।
উদ্ভোধন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় যোগ দেন। ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো: মোক্তার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা: আবুল খায়ের মাহমুদ রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, সরকারি বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাসলিমা বেগম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,  চিকিৎসক, নার্স, কর্মকর্তা, স্বাস্থ্য কর্মী ও কর্মচারীগন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD