1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

দীর্ঘ ৫১ বছর পরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটার চালু

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

 106 বার পঠিত

দীর্ঘ ৫১ বছরপর ঝালকাঠির রাজাপুরে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপারেশন থিয়েটারের শুভ উদ্ভোধন করা হয়েছে। শনিবার (২৭ নভেম্বর) সকালে আধুনিক যন্ত্রপাতিতে সু-সজ্জিত নতুন এ অপারেশন থিয়েটারের উদ্ভোধন করেন স্থানীয় সাংসদ আলহাজ্ব বজলুল হক হারুন এমপি। এ সময় তিনি সরকারের দেয়া একটি নতুন এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল খায়ের মাহমুদ রাসেলের হাতে।
উদ্ভোধন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় যোগ দেন। ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুনের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো: মোক্তার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা: আবুল খায়ের মাহমুদ রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. সঞ্জীব কুমার বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, সরকারি বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাসলিমা বেগম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,  চিকিৎসক, নার্স, কর্মকর্তা, স্বাস্থ্য কর্মী ও কর্মচারীগন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park