সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

অধ্যাপক আলমগীর হোসেন আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব কমিটি ঘোষণা

দেশেরকথা
  • প্রকাশ শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১৫ বার-পাঠিত

পিরোজপুর প্রতিনিধি>
পিরোজপুরে অধ্যাপক আলমগীর হোসেন কে আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব করে দীর্ঘ ১০ বছর পরে জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। শুক্রবার বিএনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটি অনুমোদন করেছেন।

পিরোজপুর জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি কমিটিতে অধ্যাপক আলমগীর হোসেন কে আহবায়ক ও গাজী ওয়াহিদুজ্জামান লাভলুকে সদস্য সচিব এবং আবুল কালাম আকন্দ কে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

জেলা বিএনপির নতুন কমিটির আহবায়ক অধ্যাপক আলমগীর হোসেন এর পূর্বে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও নতুন কমিটির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য, ২০১২ সালের ৬ সেপ্টেম্বর থেকে সাবেক সংসদ সদস্য গাজী নুরুজ্জামান বাবুলকে সভাপতি ও অধ্যাপক আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে পিরোজপুর জেলা বিএনপির কমিটি করার দীর্ঘ ১০ বছর পরে পুনরায় জেলা বিএনপির আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করা হলো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD