বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

কুড়িগ্রামের রৌমারীতে অগ্নিকান্ডে বসতবাড়ি ভষ্মিভূত 

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩৫ বার-পাঠিত
কুড়িগ্রাম প্রতিনিধি> কুড়িগ্রামের রৌমারীতে অগ্নিকান্ডে সাহাদ আলীর বসতবাড়ির টিনশেড ঘর ও দুইটি ছাগলসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে।  গতকাল মঙ্গলবার (১ মার্চ ) দিবাগত ভোররাতে রৌমারী উপজেলার দঁাতভাঙ্গা শালুর মোড় এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।জানা যায় ক্ষতিগ্রস্থ পরিবারটি প্রতিদিনের ন্যায় নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। ঘরের ভিতর আগুন জ্বলে উঠলে প্রাণ রক্ষায় বাহিরে যান। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। স্থানীয়রা কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে তারা ঘটনাস্থলে আসেন এবং আগুন নিয়ন্ত্রণে আনে।
বাড়ির মালিক সাহাদ আলীর ১টি থাকার ঘর, ২ টি ছাগল ও আসবাবপত্রসহ প্রায় ২লক্ষাধীক টাকার মালামাল ভষ্মিভূত হয়। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। এখন পর্যন্ত ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে কেউ দাড়ায়নি বলে জানা গেছে। ক্ষতিগ্রস্থ পরিবারটি খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছেন। এবিষয়ে কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার খোরশেদ আলম বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে যাই এবং  আগুন নিয়ন্ত্রণ আনা সম্ভব হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD