1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
কুড়িগ্রামের রৌমারীতে অগ্নিকান্ডে বসতবাড়ি ভষ্মিভূত  - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

কুড়িগ্রামের রৌমারীতে অগ্নিকান্ডে বসতবাড়ি ভষ্মিভূত 

ইউনুছ
  • প্রকাশ মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

 140 বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি> কুড়িগ্রামের রৌমারীতে অগ্নিকান্ডে সাহাদ আলীর বসতবাড়ির টিনশেড ঘর ও দুইটি ছাগলসহ প্রায় ২ লক্ষ টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে।  গতকাল মঙ্গলবার (১ মার্চ ) দিবাগত ভোররাতে রৌমারী উপজেলার দঁাতভাঙ্গা শালুর মোড় এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।জানা যায় ক্ষতিগ্রস্থ পরিবারটি প্রতিদিনের ন্যায় নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। ঘরের ভিতর আগুন জ্বলে উঠলে প্রাণ রক্ষায় বাহিরে যান। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে এবং আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। স্থানীয়রা কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে তারা ঘটনাস্থলে আসেন এবং আগুন নিয়ন্ত্রণে আনে।
বাড়ির মালিক সাহাদ আলীর ১টি থাকার ঘর, ২ টি ছাগল ও আসবাবপত্রসহ প্রায় ২লক্ষাধীক টাকার মালামাল ভষ্মিভূত হয়। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। এখন পর্যন্ত ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে কেউ দাড়ায়নি বলে জানা গেছে। ক্ষতিগ্রস্থ পরিবারটি খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছেন। এবিষয়ে কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার খোরশেদ আলম বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে যাই এবং  আগুন নিয়ন্ত্রণ আনা সম্ভব হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park